ঘরে বসেই ফি পরিশোধ করতে পারবে শাবিপ্রবি শিক্ষার্থীরা

ঘরে বসেই ফি পরিশোধ করতে পারবে শাবিপ্রবি শিক্ষার্থীরা

সরাসরি ব্যাংক লেনদের ঝামেলা দূর করতে অনলাইনে ব্যাংক লেনদেন সিস্টেম ‌‘সাস্ট ই-পেমেন্ট‌‌’ চালু করলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ সিস্টেমে ঘরে বসেই বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের ফি প্রদান করতে পারবেন শাবিপ্রবি শিক্ষার্থীরা। সিস্টেমটি তৈরিতে কারিগরি সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ও তথ্য কেন্দ্রের আইসিটি সেল।

আজ বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সভা কক্ষে ‘সাস্ট ই-পেমেন্ট সার্ভিস’ এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে উপাচার্য বলেন, পরীক্ষার রেজিস্ট্রেশন ফি, ক্রেডিট ফিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফি বিকাশ, রকেট, ভিসা কার্ড, মাস্টার কার্ড ও সোনালী ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে অনলাইনে শিক্ষার্থীরা যে কোন সময় জমা দিতে পারবে। শিক্ষার্থীদের ভোগান্তি কমানোর লক্ষ্যেই মূলত এ উদ্যোগ নেয়া হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, কম্পিউটার ও তথ্য কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ রেজা সেলিম, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন প্রমুখ।

উল্লেখ্য সাস্ট ই-পেমেন্ট এর মাধ্যমে শিক্ষার্থীরা সকল ধরণের ফি অনলাইন ব্যাংকিং সেবার মাধ্যমে ঘরে বসে দেশ ও বিদেশ থেকে যে কোন সময়, যে কোন দিন প্রদান করতে পারবেন।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close