১০ কোটি ডলার দিলেও আর হিজাব ছাড়ব না: হালিমা ইডেন

১০ কোটি ডলার দিলেও আর হিজাব ছাড়ব না: হালিমা ইডেন

ধর্মীয় বিশ্বাসের সাথে আপস করার জন্য চাপ অনুভব করার প্রেক্ষাপটে মুসলিম মডেল হালিমা ইডেন ফ্যাশন শো থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।বুধবার ২৩ বছর বয়স্কা মডেল এ ঘোষণা দিয়েছেন।

সিএনএন এ খবর প্রকাশ করেছে।স্পোর্টস ইলাস্ট্রেটেডের সুইমস্যুট ইস্যুতে প্রথম মডেল হিসেবে হিজাব ও বুরকিনি পরেছিলেন হালিমা ইডেন।তিনি বুধবার কয়েকটি ইনস্টাগ্রাম স্টোরিজে ‘ফ্যাশন নামের বিষাক্ত আচরণ’-এ তিনি যেসব সমস্যায় পড়ছিলেন, তা জানান।পোস্টগুলোতে তার নামাজ না পড়তে পারা,

যেসব পরতে অস্বচ্ছন্দ বোধ করেন সেগুলো পরা, নিজের বিশ্বাসের সাথে বিশ্বাসঘাতকতাপূর্ণভাবে হিজাবকে স্টাইল করার বিষয়গুলো তুলে ধরেছেন।তিনি লিখেছেন, তারা আমাকে আগামীকাল আবার ডাকবে।

কিন্তু হিজাবের সাথে আমাকে যদি আপস করতে হয়, তবে ১০ লাখ ডলার দিলেও কখনো তাতে রাজি হবো না।তিনি ওয়াদা করেছেন, আর কখনো ফ্যাশন শোতে অংশ নেবেন না বা ফ্যাশন মান্থের জন্য কোথাও যাবেন না।

তিনি বলেন, ওইসব জায়গা থেকেই খারাপ কিছু করার ধারণা আসে।সোমালি-আমেরিকান ফ্যাশন মডেল হালিমা ইডেনের জন্ম ১৯৯৭ সালের ১৯ সেপ্টেম্বর। তিনি যুক্তরাস্ট্রের মিস মিনেসোটায় হিজাব পরা প্রথম নারী।ওই প্রতিযোগিতায় তিনি সেমিফানালিস্ট ছিলেন। ওই প্রতিযোগিতার মাধ্যমেই তিনি যুক্তরাষ্ট্রজুড়ে পরিচিতি পান, আইএমজি মডেলসে সই করেন।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
error: Content is protected !!
Close
Close