গনবিজ্ঞপ্তি নিয়ে যা বললেন এনটিআরসিএর নতুন চেয়ারম্যান

গনবিজ্ঞপ্তি নিয়ে যা বললেন এনটিআরসিএর নতুন চেয়ারম্যান

দৈনিক শিক্ষাবার্তাঃ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের ক্ষেত্রে যেসব জটিলতার সৃষ্টি হয়েছে সেসব দূর করতে সাধ্যমত চেষ্টা করবেন বলে জানিয়েছেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কতৃপক্ষ (এনটিআরসিএর) নতুন চেয়ারম্যান আশরাফ হোসেন।

আজ ২ জানুয়ারী দ্যা ডেইলি ক্যাম্পাসের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেছেন।ডেইলি ক্যাম্পাসে এসংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করা হয়।আরো পড়ুনঃগনবিজ্ঞপ্তি নিয়ে যা বললেন এনটিআরসিএর নতুন চেয়ারম্যান৪৬ বছর পর বাবার পাওনাদারকে

খুজে ঋন পরিশোধ করলো ছেলেরাস্থগিত হওয়া সরকারি স্কুলে ভর্তির লটারি ১১ জানুয়ারীজানুয়ারীতেই নতুন শিক্ষাপ্রতিষ্ঠান এমপিও ভুক্তির আবেদন শুরুঃ শিক্ষামন্ত্রীএনটিআরসিএতে যোগ দিলেন নতুন চেয়ারম্যানপ্রতিবেদনটিতে বলা হয় তিনি বলেন, আমি নতুন যোগ

দিয়েছি তাই এই বিষয়ে কথা বলা সমীচিন হবে না। তবে নিয়োগ সংক্রান্ত যেসব জটিলতা তৈরী হয়েছে তা দ্রুত সমাধানে কাজ করবো।আগামী ১৫ জানুয়ারী পর্যন্ত হাইকোর্টের ১ মাসের নিষেধাজ্ঞা আছে। ১৫ জানুয়ারী নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে।প্রসঙ্গত সারাদেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ৮০ হাজার শিক্ষক পদ শুন্য।

নানা জটিলতায় এসব পদে শিক্ষক নিয়োগ দিতে পারছেনা এনটিআরসিএ।গত ২৯ ডিসেম্বর শিক্ষামন্ত্রী সংবাদ সম্মেলনে বলেছেন খুব শিঘ্রই বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগ কার্যক্রম শুরু করা হবে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close