বিয়ের পর নিখোঁজ নায়িকা পপি!

বিয়ের পর নিখোঁজ নায়িকা পপি!

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। বিয়ের গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। চলতি বছরের শুরুতে বিয়ের গুঞ্জনে আলোচনায় ছিলেন এ অভিনেত্রী। গোপনে বিয়ে করেছেন পপি। এমন খবর ছড়িয়ে পড়েছিল ফিল্মপাড়ায়।

ওই খবরের সত্যতা জানতে সময় নিউজের পক্ষ থেকে পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি তাকে। বন্ধ পাওয়া গেছে তার পুরানো ব্যক্তিগত নম্বরটিও। পরে খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আশপাশে।

পপির বিয়ের গুঞ্জনের তিনমাস পার হলেও এখনো নিখোঁজ এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও নেই তার কোনো নতুন পোস্ট। এখনো বন্ধ তার ব্যক্তিগত নম্বরটি। চলচ্চিত্র সংশ্লিষ্টরাও এ নায়িকার কোনো খোঁজ দিতে পারছেন না।তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালক জানান, বিয়ে করে সংসারি হয়েছেন পপি। স্বামীর দেওয়া ফ্ল্যাটেই থাকছেন। পপিকে আর সিনেমায় নাও দেখা যেতে পারে।

এদিকে সেন্সর ছাড়পত্র পেয়েছে পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি। আসছে ঈদে এটির মুক্তির কথা জানিয়েছেন এ সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী। সিনেমায় পপির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপির। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল সিনেমা। তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা আছে তার ঝুলিতে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close