আমার শেষ নি’শ্বাসের আগেও এক টাকা হা’রাম খেতে চাই না: এসপি সিলেট

আমার শেষ নি’শ্বাসের আগেও এক টাকা হা’রাম খেতে চাই না: এসপি সিলেট

ছবি সংগৃহীত সিলেট জে’লার পু’লিশ সুপার (এসপি) পদে দায়িত্ব পালন করছেন ঢাকা মেট্রোপলিটন পু’লিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের সাবেক উপকমিশনার মোহাম্ম’দ ফরিদ উদ্দীন।মোহাম্ম’দ ফরিদ উদ্দীন গরীব অসহায় মানুষের পাশে আইনী সহায়তা সহ, গরীব ও মেধাবী শিক্ষার্থীর পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

তিনি ছুটিতে বাড়ি গেলে তার এলাকার সবার খোঁজ খবর নেন এবং যারা সহযোগীতার জন্য আসেন তাদের পাশে দাঁড়ান।নিজ কর্ম এলাকায় ও তিনি একজন পরোপকারী ও সৎ-মেধাবী পু’লিশ কর্মকর্তা হিসেবে সুপরিচিত। বিশেষ করে এতিম’দের প্রতি উনি সদা

সর্বদা সুনজর দিয়ে সাহায্যে এগিয়ে আসেন। নিজেও সমাজের বিত্তশালীদের ও সম্পৃক্ত করেন গরীব অসহায়দের সাহায্যার্থে।মোহাম্ম’দ ফরিদ উদ্দীন বলেছেন, “বেঁচে থাকার জন্য টাকা দরকার আছে এটা ঠিক তবে আমার এক টাকাও হারাম কিংবা অবৈধ টাকার দরকার নেই।

আমার শেষ নিশ্বাসের আগেও যেন এক টাকা হারাম খেতে না হয় আল্লাহর কাছে এটাই আমার চাওয়া ।”সিলেট জে’লার পু’লিশ সুপার (এসপি) পদে দায়িত্ব পালন করছেন ঢাকা মেট্রোপলিটন পু’লিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের সাবেক উপকমিশনার মোহাম্ম’দ ফরিদ উদ্দীন।

মোহাম্ম’দ ফরিদ উদ্দীন গরীব অসহায় মানুষের পাশে আইনী সহায়তা সহ, গরীব ও মেধাবী শিক্ষার্থীর পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি ছুটিতে বাড়ি গেলে তার এলাকার সবার খোঁজ খবর নেন এবং যারা সহযোগীতার জন্য আসেন তাদের পাশে দাঁড়ান।

নিজ কর্ম এলাকায় ও তিনি একজন পরোপকারী ও সৎ-মেধাবী পু’লিশ কর্মকর্তা হিসেবে সুপরিচিত। বিশেষ করে এতিম’দের প্রতি উনি সদা সর্বদা সুনজর দিয়ে সাহায্যে এগিয়ে আসেন। নিজেও সমাজের বিত্তশালীদের ও সম্পৃক্ত করেন গরীব অসহায়দের সাহায্যার্থে।

মোহাম্ম’দ ফরিদ উদ্দীন বলেছেন, “বেঁচে থাকার জন্য টাকা দরকার আছে এটা ঠিক তবে আমার এক টাকাও হারাম কিংবা অবৈধ টাকার দরকার নেই। আমার শেষ নিশ্বাসের আগেও যেন এক টাকা হারাম খেতে না হয় আল্লাহর কাছে এটাই আমার চাওয়া ।”

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close