কওমী মাদ্রাসা বন্ধ করতে কঠোর আদেশ জারি

কওমী মাদ্রাসা বন্ধ করতে কঠোর আদেশ জারি

করোনা সংক্রমন বৃদ্ধিপাওয়ায় কাওমী মাদ্রাসা সহ দেশের সব মাদ্রাসা বন্ধে আদেশ জারি করেছে মন্ত্রনালয়। আবাসিক অনাবাসিক সব ধরনের মাদ্রাসা বন্ধ রাখতে নির্দেশ দেওয়া হয়েছে।

নির্দেশ পালনে কোন ধরনের শৈথিল্য প্রদর্শন করা হবে না বলেও জানিয়ে দেয় মন্ত্রনালয়। শিক্ষামন্ত্রনালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ থেকে এসংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।প্রজ্ঞাপনে বলা হয়েছে, করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেশের সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা রয়েছে।

২২ মে পর্যন্ত সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবুও কিছু শিক্ষাপ্রতিষ্ঠান তাদের আবাসিক, অনাবাসিক মাদ্রসা খোলা রেখেছে বলে জানা গেছে। বর্তমান পরিস্থিতে যা সকলের জন্য ঝুঁকিপূর্ণ।

কোন ভাবেই অটোপাশ নয়, পরিক্ষা নিয়েই রেজাল্টঃ ঢাকা বোর্ড চেয়ারম্যান হবু শিক্ষকদের সতর্ক থাকতে বললো এনটিআরসিএ মেধার জোরে নিরাপত্তা প্রহরীর মেয়ে সাবিহার মেডিকেলে চান্স এক কলেজ থেকেই ৪০ জনের মেডিকেলে চান্স!

অনলাইনে পাবলিক পরিক্ষার চিন্তাঃ ১১ সদস্যের কমিটি গঠন তাই পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত এতিমখানা ব্যাতীত সব ধরনের আবাসিক অনাবাসিক কাওমী মাদ্রাসা বন্ধ রাখতে নির্দেশ দিয়েছে মন্ত্রনালয়।

সব মাদ্রাসাকে এই নির্দেশ কঠোর ভাবে মানতে নির্দেশ দেওয়া হয়েছে। এব্যাপারে কোন প্রকার শৈথিল্য প্রদর্শন করা হবে না বলেও হুশিয়ার করেছে মন্ত্রনালয়। sotro(দৈনিক শিক্ষাবার্তাঃ)   

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
error: Content is protected !!
Close
Close