জে’নে নিন মোটা মেয়েদের বিয়ে করার সু’বিধাগুলি!

জে’নে নিন মোটা মেয়েদের বিয়ে করার সু’বিধাগুলি!

নারীর শ’রীর হল তার সমস্ত উন্নতির চাবিকাঠি বলে অনেকে মনে করে থাকেন। তাই নিজেদের স্লিম রাখতে কত পরিশ্রমই না করে মেয়েরা। যোগা থেকে জিম সমস্ত কিছুই তারা অক্ষরে অক্ষরে পা’লন করেন, মেনে চলেন হাজারও ডায়েট ব্যাবস্থা। কিন্তু ওই যেটা আগেও বলেছি আজও বলছি যে, নারীর সৌন্দর্য তার শ’রীরে নয় তার মনে থাকে।

কেউ মোটা মেয়েদের পছন্দ করে, কারুর আবার রো’গা মেয়ে পছন্দ। কিন্তু অনেকেই জা’নেন না যে রো’গা মেয়েদের তুলনায় মোটা মেয়েরা বেশি সু’ন্দরী হয়ে থাকেন। আর রো’গা মেয়েদের তুলনায় মোটা মেয়েদের মন অনেক ভালো হয়, তারা সবাইকে ভালো রাখতে জা’নেন, সুখে সংসার ক’রতে জা’নেন।

এরা মনের দিক থেকে খুব সরল হন। এরা অন্যকে সুখি রাখতে জা’নেন। এরা খুব বুদ্ধিমতি আর ইমোশানাল হন। তাই এদের বিয়ে করেও সুখে থাকা যায়। এরা শুধু নিজে’র কথা ভাবেননা, সবার কথা ভাবেন। সবসময় নিজেকে নিয়ে ব্যাস্ত থাকেননা, অন্যকেও যথেষ্ট সময় দেন। আসুন তাহলে জে’নে নেওয়া যাক মোটা মেয়েকে বিয়ে করার সুবিধাগু’লি।

মোটা মেয়েরা শুধু নিজেদের কথা ভাবে না, স্বামীর কথা এবং তার সাথে সাথে পরিবারের সকলের কথাও ভাবেন। এই মেয়েরা শ্বশুর বাড়ির সবাইকে ভালোবাসতে জা’নেন, সবাইকে নিয়ে সুখে সংসার করেন এবং স্বামীকে যথেষ্ট সন্মান করেন। রো’গা মেয়েরা আবার এর স’ম্পূর্ণ উল্টো ধ’রনের হয়।

এরা একশুটে, শুধু নিজেদেরটাই ভাবে, সারাদিন শুধু নিজে’র নিজে’র করেই কে’টে যায় এদের। এরা নিজেকে ছাড়া কাউকেই আর তেমন ভালোবাসে না। নিজে’র ফিগার ঠিক আছে কিনা এবং সেটি ঠিকঠাক মেন্টেন করার দিকেই তার বিশেষ মনোযোগ।

বিয়ের পর মেয়েদের অনেক দায়িত্ব বেড়ে যায়। মোটা মেয়েরা নতুন কাজগু’লি যেগুলো তারা বাপের বাড়িতে কোন দিনই করেননি সেগুলো খুব তাড়াতাড়ি শিখে যায়, কিন্তু রো’গা মেয়েরা তা পারে না।

মোটা মেয়েরা অনেক বেশি বুদ্ধিমতি, রো’গা মেয়েদের তুলনায় তাদের মাথায় অনেক বেশি বুদ্ধি ধ’রে। এরা সব কাজ খুব হাসি মুখের সাথে সব সময় করে। রো’গা মেয়েদের তুলনায় মোটা মেয়েরা রান্নায় অনেক বেশি পারদর্শী হয়ে থাকে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close