বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে প্রবেশ নিষিদ্ধ

বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে প্রবেশ নিষিদ্ধ

সিঙ্গাপুরে বাংলাদেশ, নেপাল, পাকিস্তান এবং শ্রীলঙ্কায় সাম্প্রতিক ভ্রমণ দর্শনার্থীদের প্রবেশ বা ট্রানজিট বন্ধ করবে বলে জানিয়েছে কোভিড -১৯ মাল্টি-মন্ত্রণালয়ের টাস্কফোর্স।নিষেধাজ্ঞা দর্শনার্থীদের, ২ মে থেকে শুরু করে ট্রানজিট সহ গত ১৪ দিনে চারটি দেশে থাকা সমস্ত দীর্ঘমেয়াদী পাস হোল্ডার এবং স্বল্প-মেয়াদী দর্শকদের কভার করে।

টাস্ক ফোর্সের সহ-সভাপতি লরেন্স ওয়াং বলেছেন,এটি তাদের ক্ষেত্রেও প্রযোজ্য যারা সিঙ্গাপুর কর্তৃপক্ষের পূর্বে প্রবেশের অনুমোদন পেয়েছেন।তিনটি দেশের সাম্প্রতিক ভ্রমণ ইতিহাসে যারা সিঙ্গাপুরে ৩ মে হিসাবে ১৪ দিনের স্ট্যান্ড-হোম নোটিশ দিবে,তাদের নিবেদিত থাকার-জায়গা সুবিধায় আরও ৭ দিন বাড়ানো হবে।

তাদের থাকার-স্থির নোটিশের ১৪ তম দিনে এবং তাদের ২১ দিনের নোটিশ শেষ হওয়ার আগে তাদের আগমনকালে একটি COVID-19 পলিমারেজ চেইন বিক্রিয়া “পি.সি.আর” পরীক্ষা নিতে হবে।

এই ব্যবস্থাগুলো ভারতের কভিড -১৯ পরিস্থিতির একটি “অবনতি” হওয়ার পরে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, সংক্রমণটি ভারত ছাড়িয়ে পার্শ্ববর্তী দেশগুলোতে ছড়িয়ে পড়েছিল।ভারত প্রতিদিন ৩০০,০০০টিরও বেশি নতুন আ’ক্রান্ত হচ্ছে। সুত্র-সি.এন.এশরিফ রানা সিঙ্গাপুর প্রবাসী

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close