মুরগি ডিম দিচ্ছে না বলে থানায় অভিযোগ, পুলিসও শুরু করেছে তদন্ত

মুরগি ডিম দিচ্ছে না বলে থানায় অভিযোগ, পুলিসও শুরু করেছে তদন্ত

আপনি অনেক অভিযোগ শুনে থাকতে পারেন, তবে মুরগি ডিম দেয় না বলে কোনও ব্যক্তির থানায় যাওয়ার কথা কখনও শুনেছেন? বিশ্বাস নাও করতে পারেন, তবে এটাই সত্যি। মুরগিরা ডিম দিচ্ছে না বলে পুলিসে অভিযোগ দায়ের করা হয়েছে। এই অভিযোগের পরে পুলিসও তদন্তে ঘটনাস্থলে এসেছে। ঠিক কী ঘটেছে ? পুলিসই বা কী তদন্ত করেছে?

মুরগি ডিম দিচ্ছে না বলে পুনে জেলার লোনি কালভোর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। লোনি কালভোর এলাকার মাঠোবাচি আলন্দির কয়েকটি পোল্ট্রি ফার্মে মুরগি গত সপ্তাহ থেকে ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে বলে জানা যাচ্ছে। দাবি করা হয়েছে,

পোল্ট্রি ব্যবসায়ীরা এর জন্য লাখ লাখ টাকা লোকসান করছে। পোল্ট্রি মালিকরা থানায় ঘটনার তদন্ত করার জন্য অভিযোগ দায়ের করেছেন। পুলিসও এই অভিযোগ দেখে হতবাক হয়ে গিয়েছে।

অভিযোগ করেছেন লক্ষী ভোঁদওয়ে লোনি কালভোরের মহাটোবার আল্যান্ডি অঞ্চলের পোল্ট্রি মলিক। তিনি ১১ এপ্রিল একটি সংস্থা থেকে মুরগির খাবার কিনেছিলেন। এই খাবারটি মুরগিদের দেওয়ার পর মুরগি ডিম দেওয়া বন্ধ করে দেয় বলে তাঁর অনুমান। মুরগি কেন ডিম দিচ্ছে না এমন প্রশ্ন উঠেছে? কেউ ডিম চুরি করছে কিনা তা নিয়েও সন্দেহ দেখা দিয়েছে। ঘটনায় তদন্ত টিম গঠন করা হয়েছে।

ল্যাবে মুরগির পরীক্ষা এরপরে হাঁস-মুরগির ব্যবসায়ীরা একটি ল্যাবে মুরগি পরীক্ষা করে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, যে নতুন খাওয়ানো খাবারের কারণে মুরগি ডিম দিচ্ছে না। পুরো বিষয়টি নিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে আলোচনা করা হয়েছে।

ঘটনা নিশ্চিত হওয়ার পরেই পুলিসে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তদন্ত শুরু হয়েছে, সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হয়েছে পুলিসের তরফ থেকে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close