রাষ্ট্রের কাছে মামুনুল হকের সুষ্ঠু বিচার চাইলেন কথিত দ্বিতীয় স্ত্রী ঝর্ণা

রাষ্ট্রের কাছে মামুনুল হকের সুষ্ঠু বিচার চাইলেন কথিত দ্বিতীয় স্ত্রী ঝর্ণা

ছবি সংগৃহীত বিয়ের প্রলোভন দেখিয়ে ধ”র্ষ’ণের অ’ভিযো’গে হেফাজত ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের বি’রু’দ্ধে নারায়ণগঞ্জ থানায় মাম’লা দা’য়ের করেছেন তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা। তিনি বলেন,

মামুনুল হক আমার সরলতার সুযোগ নিয়ে আমার সঙ্গে অ’ন্যায় করেছেন। অনেক দিন ধরে প্র’তার’ণা করেছেন। আমি রাষ্ট্রের কাছে এর সুষ্ঠু বি’চার চাই।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা থেকে বের হয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন জান্নাত আরা ঝর্ণা। এর আগে সকালে তিনি মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মা’মলা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ওসি হাফিজুল ইসলাম।

সোনারগাঁ থানা পুলিশ সূত্র জানায়, নারী ও শিশু নি”র্যা’ত’ন দ’মন আই’নে বিয়ের প্রলোভন দেখিয়ে ‘ধ”র্ষ’ণে’র অভিযো’গে মাম’লাটি দা’য়ের করা হয়েছে। মাম’লার নম্বর ৩০। মামুনুল হক দ্বিতীয় স্ত্রী দাবি করলেও মাম’লায় জান্নাত নিজেকে মামুনুলের স্ত্রী বলেননি।

মামলার এজাহারে ঝর্ণা বলেছেন, বিয়ের প্র’লোভ’ন ও অ’সহা’য়ত্বের সুযোগ নিয়ে মামুনুল হক আমার সঙ্গে স’ম্প’র্ক করেছেন। কিন্তু বিয়ের কথা বললে মামুনুল করছি, করব বলে সময়ক্ষে’পণ করতে থাকেন। ২০১৮ সাল থেকে ঘোরাঘুরির কথা বলে মামুনুল বিভিন্ন হোটেল, রি’সোর্টে আমাকে নিয়ে যান। https://dbcnews71.com/

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
error: Content is protected !!
Close
Close