হবু শিক্ষকদের সতর্ক থাকতে বললো এনটিআরসিএ

হবু শিক্ষকদের সতর্ক থাকতে বললো এনটিআরসিএ

শিক্ষক নিয়োগে প্রতারক চক্র থেকে সতর্ক থাকতে আদেশ দিয়েছে এনটিআরসিএ। তৃতীয় গনবিজ্ঞপ্তিতে আবেদন কারী হবু শিক্ষকদের উদ্দ্যেশে এই সতর্কতা জানিয়েছে এনটিআরসিএ।গতকাল ৭ এপ্রিল এনটি আরসিএ চেয়ারম্যান আশরাফ উদ্দিন স্বাক্ষরিত এক আদেশে এতথ্য জানানো হয়েছে।

আদেশে বলা হয়েছে, সম্প্রতি লক্ষ্যকরা যাচ্ছে কর্মকর্তাদের নাম ব্যাবহার করে কিছু অসাধু ব্যাক্তি নিয়োগ প্রদানের জন্য অনেকের সাথে যোগাযোগ করছে। এতে আরো বলা হয়, প্রার্থী নির্বাচন, শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচন, এবং পদায়ন এসব সয়ংক্রিয়ভাবে সম্পাদন হয়ে থাকে। এতে কোন ব্যাক্তির কিছুই করার থাকে না।

তাই এদের সাথে যোগাযোগ ও লেনদেন না করার জন্য প্রার্থীদের সতর্ক থাকতে অনুরোধ করা যাচ্ছে।উল্লেখ্য – বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

হবু শিক্ষকদের সতর্ক থাকতে বললো এনটিআরসিএ
মেধার জোরে নিরাপত্তা প্রহরীর মেয়ে সাবিহার মেডিকেলে চান্স এক কলেজ থেকেই ৪০ জনের মেডিকেলে চান্স! অনলাইনে পাবলিক পরিক্ষার চিন্তাঃ ১১ সদস্যের কমিটি গঠন কওমী মাদ্রাসা বন্ধ করতে কঠোর আদেশ জারি ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি

শিক্ষক নিবন্ধন কতৃপক্ষ (এনটিআরসিএ)। এরমধ্যে ৪৮ হাজার ১৯৯ টি এমপিওভুক্ত শুন্যপদ আছে। এবং নন এমপিও পদ ৬ হাজার ১০৫ টি। এরমধ্যে ২ হাজার ২০৭ টি এমপিওপদ রিটে আবেদন কারীদের জন্য সংরক্ষন করা হয়েছে। আবেদন যাচাই বাছাইয়ের পর প্রতিটি পদের বিপরীতে চুড়ান্তভাবে একজনকে সুপারিশ করা হবে। নির্বাচিত প্রার্থীর মোবাইলে এসএমসের মাধ্যমে তাকে জানিয়ে দেওয়া হবে। ওয়েবসাইটে প্রার্থীর সুপারিশ পত্র প্রকাশ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close