অবশেষে সু’খবর! বিয়ের দু বছর পর নতুন সদস‍্য আসছে নিক-প্রিয়াঙ্কার সংসারে!

অবশেষে সু’খবর! বিয়ের দু বছর পর নতুন সদস‍্য আসছে নিক-প্রিয়াঙ্কার সংসারে!

মাত্র কি’ছুদিন আগে’ই দ্বিতী’য় বিবা’হবার্ষি’কী উদযাপন করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। মা’র্কিন মু’লুকে সংসা’র পেতে বি’বা’হিত জীবন বেশ উপভো’গ করছে’ন এই সেলে’ব দ’ম্পতি।লক’ডা’উনের মধ‍্যে ব’লিউ’ডের বেশ কয়েক’জন হেভিও’য়েট তা’রকা স’ন্তান আ’গম’নের খবর জানা’লেও এই নিয়ে এখনো টুঁ শব্দ’টিও ক’রে’ননি নিক প্রিয়াঙ্কা।

এবার শোনা গেল সেই বহু প্র’তীক্ষি’ত খবর। মা হওয়া’র তো’ড়জো’ড় শুরু করে দি’য়েছেন প্রি’য়াঙ্কা। বেবি প্ল‍্যা’নিং শুরু করে দি’য়েছেন তাঁরা।এক ওয়ে’বসা’ইট মা’রফ’ত খবর মিলেছে খুব তা’ড়াতা’ড়িই প’রিবারে নতুন সদস‍্য আ’নতে চান নিক প্রিয়াঙ্কা।সেই ম’তোই প’রিক’ল্পনাও শুরু ক’রতে চলেছেন তাঁরা।প্রিয়াঙ্কা-নিকএর আগে একটি সা’ক্ষাৎকারে প্রিয়াঙ্কা জা’নিয়ে’ছিলেন, তাড়া’তাড়িই সন্তা’ন নেওয়ার ব‍্যা’পারে ভা’না চিন্তা ক’রছেন তিনি।

অপে’ক্ষা শুধু সঠিক সম’য়ের। ল’কডা’উনের পরে নাকি দুজনে এই বি’ষয়ে ভাব’না চিন্তা শুরু করে’ছেন বলে খবর মিলেছে ওই ওয়েবসাইট সূত্রে।সম্প্রতি প্রিয়া’ঙ্কার স’ঙ্গে নিজে’র সম্প’র্ক নিয়ে খু’ল্লমখু’ল্লা কথা বলতে শোনা যায় নি’ককে।

তিনি জা’নান, এই বছ’রে একটা লম্বা সময় অত‍্যন্ত খা’রাপ কে’টেছে গোটা বি’শ্বের জ’ন‍্যই। লক’ডা’উনে সক’লেই ক্ষ’তিগ্র’স্ত হয়েছেন। কিন্তু এই ল’কডা’উনে একটা জিনি’সই ভাল হয়ে’ছে। তা হল তিনি ও প্রিয়াঙ্কা আ’রো কাছা’কাছি এসেছেন।

ল’কডাউ’নের সময় বা’ড়িতে ব’ন্দি থা’কায় একে অপ’রের স’ঙ্গে অনে’কটা সময় কা’টাতে পেরে’ছেন তাঁরা। এর আগে দুজ’নেরই ব‍্য’স্ত শিডি’উল বা’ধা দিয়েছে এ’কান্ত স’ময় কা’টা’নোয়। ল’কডা’উনে অনে’কটা সময় এক’স’ঙ্গে কা’টি’য়েছেন বলে জা’নান নিক।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close