মামুনুলের দ্বিতীয় ও তৃতীয় বিয়েতে ছিল না কাজি, কাবিননামা-দেনমোহর: পু’লিশ

মামুনুলের দ্বিতীয় ও তৃতীয় বিয়েতে ছিল না কাজি, কাবিননামা-দেনমোহর: পু'লিশ

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক তিনটি বিয়ের কথা স্বী;কার করে জানিয়েছেন, তার দ্বিতীয় ও তৃতীয় বিয়ে কোনো কাজি পড়াননি। এই দুই বিয়েতে কোনো কা;বিননামা ও দেন;মোহরও ছিল না।

মামুনুলের দাবি করা এক স্ত্রীর করা ধ;;র্ষ;;ণের মাম;লায় তিন দিনের রিমা;ন্ডে জিজ্ঞা;সাবাদে তিনি এসব তথ্য জানিয়েছেন বলে দাবি করেছে পুলিশ। গত মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত এই তিন দিন এ মা;মলা;য় রি;মা;ন্ডে ছিলেন মামুনুল।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, জিজ্ঞাসাবাদে মামু;নুল হক তিনটি বিয়ে করার কথা স্বীকার করেছেন। কিন্তু ধ;;র্ষ;;ণ মাম;লার বাদী ও অপর এক নারীকে বিয়ের সময় কোনো কাজি ছিল না। কাবিননামা বা দেনমোহরও ছিল না বলে জানিয়েছেন মামুনুল। এই দুই স্ত্রীর একজনের বাড়ি ফরিদপুর, যিনি মাম;লার বাদী আর আরেক স্ত্রীর বাড়ি গাজীপুরের কাপাসিয়ায়।

পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান আরও জানান, রিমা;ন্ডে;র জিজ্ঞাসাবাদে মামুনুল হক আরও চা;ঞ্চল্য;কর তথ্য দিয়েছেন। সেগুলো যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।নারায়ণগঞ্জের সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জ থানার ছয়টি মাম;লায় মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য মোট ১৮ দিনের রিমা;ন্ড মঞ্জুর হয়।

এর মধ্যে তিনটি মা;মলা পুলিশ এবং অপর তিনটি মা;মলা সিআইডি ও পিআইবি তদন্ত করছে।নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম বলেন, সোনারগাঁয়ের রয়্যাল রি;র্সোটে ভাং;চুর, যুব;লীগ নেতার বাড়িতে হা;মলা ও তার কথিত স্ত্রী;র করা ধ;;র্ষ;;ণ ও প্র;তার;ণার তিনটি মাম;লায় নয় দিনের রিমা;ন্ডে আনা হয়েছে মামুনুল হককে।

পুলিশ সুপার জানান, এ ছাড়া হেফাজতে ইসলামের হর;তালে ঢাকা চট্টগ্রাম মহাড়কের নারায়ণগঞ্জের শিমরাইলে ভাঙ;চুর, অ;গ্নিসং;যোগ ও না;শক;তার ঘটনায় অপর তিনটি মা;মলায় মামুনুল হকের আরও ৯ দিনের রিমা;ন্ড মঞ্জুর করা আছে।

পুলিশের জিজ্ঞাসাবাদ শেষে পিবিআই ও সিআইডি পুলিশ ৯ দিনের রিমা;ন্ডে এনে জিজ্ঞাসাবাদ করবে।গত ১৮ এপ্রিল দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রে;প্তার করে পুলিশ।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close