শ্যাম্পুর দাম কম না রাখায় অ”বৈ’ধ পার্কিংয়ের’ মা”ম’লা দিলেন সার্জেন্ট!

শ্যাম্পুর দাম কম না রাখায় অ”বৈ’ধ পার্কিংয়ের’ মা”ম’লা দিলেন সার্জেন্ট!

শ্যাম্পুর দাম কম না রাখায় ‘অ”বৈ’ধ পার্কিংয়ের’ মা”ম’লা দিলেন সার্জেন্ট শহীদুল ইসলাম।শ্যাম্পুর দাম কম না রাখায় বরিশাল নগরীর বান্দ রোডের এক ফা”র্মে’সি মালিকের মোটরসাইকেল অ”বৈ’ধ পার্কিংয়ের মা”ম’লা দেয়ার অভিযোগ উঠেছে পুলিশ সার্জেন্ট শহীদুল ইসলামের বিরুদ্ধে।

ওই মোটর সাইকেলের আশপাশে আরও অন্তত অর্ধশত মোটরসাইকেল একইভাবে পার্কিং করা থাকলেও সেগুলোর বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে ওই ফা”র্মে’সি মালিকের মোটরসাইকেলের বিরুদ্ধে মা”ম’লা করায় ক্ষো”ভ প্রকাশ করেছেন অন্যান্য ফা”র্মে’সির মালিকরা।এ বিষয়টি ভালোভাবে যাচাই করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার।

কাল সকালে বান্দ রোডের মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে হাওলাদার ফা”র্মে’সিতে শ্যাম্পু কিনতে যান ওই ট্রাফিক সার্জেন্ট শহীদুল ইসলাম।ফা”র্মে’সি মালিক খলিলুর রহমান শ্যাম্পুর দাম ২৩০ টাকা চায়। সার্জেন্ট শহীদুল দাম কমিয়ে রাখার আবদার করলে দোকানী ১০ টাকা দাম কমিয়ে দেন। কিন্তু এতেও সন্তুষ্ট না হয়ে সার্জেন্ট শহীদুল দোকানীর কেনা দামে শ্যাম্পু নিয়ে যেতে চায়।

এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে শেষ পর্যন্ত ২২০ টাকায় শ্যাম্পু নিয়ে যাওয়ার সময় ফার্মেসি মালিক খলিলুর রহমানকে দেখিয়ে দেয়ার হু”ম’কি দেয়ার অভিযোগ ওঠে সার্জেন্ট শহীদুল ইসলামের বি”রু’দ্ধে।

এ ঘটনার জে’র ধরে গতকাল রাত পৌঁনে ৮টার দিকে হাওলাদার ফা”র্মে’সিতে গিয়ে ফার্মেসির সামনে বান্দ রোডে পার্কিং করা মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চায় সার্জেন্ট শহীদুল ইসলাম।

এক পর্যায়ে অ”বৈ’ধ পার্কিংয়ের অভিযোগে খলিলুর রহমানের হো”ন্ডা সিডিআই-১০০ সিসি মোটরসাইকেলের বিরুদ্ধে ৩ হাজার টাকার মা”ম’লা দেয় শহীদুল। একই সময়ে হাওলাদার ফার্মেসিতে ওষুধ কিনতে যাওয়া আদালতের এক কর্মচারীর মোটরসাইকেল অবৈধ পার্কিং করার অভিযোগে আরেকটি মা”ম’লা দেয় সে।

আশপাশে আরও অন্তত অর্ধশত মোটরসাইকেল একইভাবে পার্কিং করা থাকলেও সেগুলোর বি”রু’দ্ধে কোন ব্যবস্থা না নিয়ে শুধু মাত্র ওই ফা”র্মে’সি মালিক এবং তার ক্রেতার মোটরসাইকেলের বিরুদ্ধে মা”ম’লা দেয়ায় ক্ষো”ভ প্রকাশ করেন তিনি সহ অন্যান্যরা।

গতকাল সকালে হওলাদার ফা”র্মে’সিতে শ্যাম্পু কিনতে যাওয়ার কথা স্বীকার করেন সার্জেন্ট শহীদুল ইসলাম। দামদর করে ২২০টাকায় শ্যাম্পু কিনে নিয়েছেন বলে জানান। শ্যাম্পুর দাম কম না রাখায় ব্যক্তি আ”ক্রো’শে ওই ফা”র্মে’সি মালিকের মোটরসাইকেলের বিরুদ্ধে মা”ম’লা দেয়র কথা অস্বীকার করেন তিনি। sotro {https://dailyreportbd24.com/}

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
error: Content is protected !!
Close
Close