৯ মিনিটের অ’ন্ত’র’ঙ্গ যা জী,বনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী

৯ মিনিটের অ’ন্ত’র’ঙ্গ যা জী,বনের কাল হয়ে দাড়িয়েছে: বুবলী

তিনি বিষয়’টি সবা’র কাছে তুলে ধরে’ছেন। এবার তা নিয়ে মুখ খুল’লেন শা’কিব খান। শাকিব বলেন, ‘আ,র তো চুপ থাকা যায় না,এত গু,ঞ্জন আ,র কানা,ঘুষা না ক’রে যদি সা,হস থাকে সামনে এসে প্র’মাণ দেখাক।

দু-দিন পর,পর আমাকে ঘিরে নানাঅ’পপ্রচার চালিয়ে আ’মা’র তার’কা ইমেজ ন,ষ্ট করার চে,ষ্টা চালা’চ্ছে। আমাকে নিঃ,শেষ করার ষড়,যন্ত্র অনেক হয়েছে, আ,র কত?বুবলীর অন্তঃ,সত্ত্বা ও আড়া,লে চলে যাওয়া প্র,সঙ্গে শাকিব খান বলে’ন, ‘আপ’নারা আমাকে কেন জি,জ্ঞেস করছেন,

বুবলীর কাছে যান, সেই আপনাদের ভালো বলতে পারবে।সে তো নিজের বা,সায়ই আছে।’ অ’পু বিশ্বা’সের স,ঙ্গে ঘটেযাও,য়া ঘট’নার স,ঙ্গে বুবলী’র এই বি’ষয়টি’ও নতুন করে কো,নো ঘট,নার জ,ন্ম দেবে কি-না, এ প্রস,ঙ্গে শাকিব আ,রো বলেন, বুবলী’শিক্ষিত মে’য়ে, তার পরিবা’রও শি’ক্ষিত এ,বং সম্ভ্রা,ন্ত।

সে অ’পুর মতো কো,নো ভুল করবে না। বুব’লী আ’মা’র শু,ধুই ব,ন্ধু ও সহ,কর্মী। আসলে আমা’র তারকা ইমেজ যখ,নইশু,রু হয়েছে তখন থেকেই কি,ছু ঈ,র্ষা পরা’য়ণ মানুষ আমা’র ক্যারি,য়ার ধ্বং,স করার জন্য ওঠে পড়ে লেগেছে। বারবার আমাকে ঘিরে নানা ই,স্যু তৈ,রি করে ক্যা’রিয়ার ‘ধ্বং,স করতে চায়।

যা কোনোদিন পারেনি, পার,বেও না। অ’পু বিশ্বা’সের স,ঙ্গে আমা’র স’ম্পর্ক এক,টি আবেগতা’ড়িত দু’র্ঘ’ট’না ছাড়া আ,রকি,ছুই ছিল না। একস’ঙ্গে’ কাজ করতে গিয়ে তাকে চিনতে ভুল করেছিলাম, আ,র ভুল করতে চাই না। এখন আমা’র ধ্যা,ন-জ্ঞা,ন ফি,ল্ম ক্যা’রিয়ার এ,বং সু,ন্দর সাজা,নো গোছানো এ,কটি সং’সার।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close