বাজারে এলো স্পেশাল শাড়ি! পরলেই শাড়ি থেকে ঠিকরে বেরোচ্ছে আলো, ভাইরাল ভিডিও দেখে হতবাক সকলে

বাজারে এলো স্পেশাল শাড়ি! পরলেই শাড়ি থেকে ঠিকরে বেরোচ্ছে আলো, ভাইরাল ভিডিও দেখে হতবাক সকলে

আমাদের বিনোদনমূলক এই সকল ভাইরাল খবর তৈরি হয় ক্লান্ত বিধ্বস্ত মানুষকে সাময়িক স্বস্তি দেওয়ার জন্যই। কারণ খারাপ আর আতঙ্ক শুনতে শুনতে মানুষ ও হাঁপিয়ে ওঠে।

পরিস্থিতি খারাপ জানলেও আমাদের মন চাই একটু স্বস্তি পেতে। সোশ্যাল মিডিয়া মাঝে মাঝে এমন কিছু ভিডিও ভাইরাল হয় যেগুলি মনকে ভালো করে দেয়।যেমন কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল একটি বাচ্চা মেয়ে কাঁদছে কারণ

সে একটি ফল খেয়ে ফেলেছেন তার ধারনা এবার তার পেটের মধ্যে গাছ হবে। এরকম শিশুমনের সহজ-সরল ভিডিও দেখলে মুহূর্তের মধ্যেই মন ভরে ওঠে। প্রতিদিনই এখন নিত্যনতুন ভিডিও আপলোড হয় সোশ্যাল সাইটে। কেউ নাচ করছেন, কেউ গান করছেন, কেউ করছেন রান্না। কেউ করছেন পথ কুকুরদের জন্য সেবা। কেউ নানারকম সমাজসেবামূলক কাজ করছেন।

কেউ আবার টিকটক ইউজারদের নিয়ে হাস্যকর ভিডিও বানাচ্ছেন। এভাবেই ভাইরাল হয়ে যাচ্ছে অসংখ্য ভিডিও মুহুর্তের মধ্যে।এই ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে যেমন সেলিব্রিটিরা আছেন তেমনই আছেন সাধারন মানুষ।

বিভিন্ন সময় নানা রকমের ভিডিও যখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে,ঠিক তখনই এই রকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো যা সম্পূর্ণ অন্যরকম। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একজন তরুণী এমন একটি শাড়ি পরেছে যে শাড়িটি দীপাবলি উপলক্ষে বলা যেতে পারে।কারণ এই রকম শাড়ি সচরাচর চোখে পড়ে না এই শাড়ির চারিদিকে টুনি বাল্ব জ্বলছে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close