বাসায় তো জায়নামাজ, নামাজের ঘর আছে সেটা দেখতে পাইলেন না: পরীমনি

বাসায় তো জায়নামাজ, নামাজের ঘর আছে সেটা দেখতে পাইলেন না: পরীমনি

কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘রে’প’ ও ‘মে’রে’ ফে’লার চে’ষ্টার অভি’যোগ তোলেন চিত্রনায়িকা পরীমনি। এরপর থেকেই তিনি দেশজুড়ে বেশ আলোচিত। আজ বৃহস্পতিবার বিকেলে আবারও ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আলোচনায় এসেছেন তিনি। তার পুরো স্ট্যাটাস লিখা হয়েছে অ’কথ্য ভাষায়। অবশ্য পরীমনি এসব ক্ষো’ভ থেকেই লিখেছেন।

চিত্রনায়িকা পরীমনি স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-” সমস্যা হইলো … আমি মাইয়া লোক কিন্তু লুতুপুতু মা’ইয়া টাইপ আচরন করিনাই আপনার সাথে, ঘইটা গেল সমস্যা!চিকন সুরে ভাইয়া ভাইয়া করিনাই আপনারে,বিশাল সমস্যা! কাজের ফাঁকে আলগা রসের পিরিতের আলাপ করিনাই, ব্যাস এইতো সমস্যা!

কাজে মত প্রকাশের অধিকার দেখাইছি,তাতেই সমস্যা! আপানার চো’ক্ষের সামনে আরো পাঁচ-দশ জনের মতো না হা’রাইয়া যাইয়া দিন দিন ক্যারিযার বানাইতেছি,নাম কামাইতেছি..এইখানে হই’য়া গেল সমস্যা!আপনি পরিচালক হইয়া ৫ বছরে একটা সিনেমা বানান আর আমার এক বছরে পাঁচ সিনেমা রি’লি’জ হয়,আমার তো প্রচুর সমস্যা! আপনারে প্রযোজক বাগাইতে দিলামনা,

ওরে সমস্যা! শু’টিং সেটে উহ আহ করা দাম’রা ধইরা নগদে থা’পড়া’ই, চরম সমস্যা! কোনরকম চা’মচামি না নিয়া আপনার মুখের উপরে তি’তা সত্য বইলা দেই, আমারই তো সমস্যা! তারপরতো বিড়ি খাওয়া, ‘ম’দ খাওয়া, প্রেম করা, বিদেশে ইচ্ছা মত ঘুরতে যাওয়া, শু’য়ো’রের বা’চ্চা-বা’লছা’ল বইলা গা’লিটা’লি দেওয়া, পি’রি’য়ড নিয়া কথা বলা এইগুলাতো আছেই!

পাইছেন কই এইগুলা? আমিই তো দিছি। আপনাদের মন ভরে না কেন বলেন তো!? টুপ কইরা কথায় কথায় চরিত্র হাতাইতে আসেন! বাসার মধ্যে ‘ম’দে’র খা’লি বোত’লের শোপিস দেইখা চরিত্র বুইঝা ফেলেন কেমনে বলেনতো!? বাসায় যে জায়নামাজ, কোরআন, নামাজের ঘর আছে সেইটা কেন দেখতে পাইলেন না আপনে!?

আহারে একটু জিরান এইবার। ক্ষমা দেন। অন্যায়কে অন্যায় বলতে শিখেন! অপরা’ধিকে অপরা’ধি বলতে শিখেন। একটা ন্যায়ের জন্যে লড়াইয়ের সাথে থাকেন। না পারলে এইবার অন্তত নিজের ব্যাক্তিগত হিংসাত্মক আক্রমণ কইরেন না প্লিজ!এই লড়াই শুধু যে আমার একার না এইটা বোঝার সু-জ্ঞান উদয় হোক সবার।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close