৩ মাসের ব্যবধানে একই তারিখে মারা গেলেন পুলিশ কর্মকর্তা দুই ভাই

৩ মাসের ব্যবধানে একই তারিখে মারা গেলেন পুলিশ কর্মকর্তা দুই ভাই

একই তারিখে দুই ভাইয়ের মৃত্যুতে শোকে স্তব্ধ একটি পরিবার। তাই চান্দুয়ালী গ্রামে এখন শোকের মাতম। মাত্র তিন মাসের ব্যবধানে পুলিশ কর্মকর্তা দুই ভাইয়ের মৃত্যুতে হতবাক ও বাকরুদ্ধ গ্রামবাসী। বড় ভাই এসআই শফিউদ্দীন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান গত ১৭ ফেব্রয়ারি।

ঠিক তিন মাস পর ছোট ভাই এএসআই শামিম উদ্দীন মারা গেলেন ১৭ জুন বৃহস্পতিবার। এসআই শফিউদ্দীন ও এএসআই শামীম উদ্দীন ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী গ্রামের মৃত মমতাজ উদ্দীন মণ্ডলের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, বড়ভাই এসআই শফিউদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান গত ১৭ ফেব্রুয়ারি। এর ঠিক তিনমাস পর ছোটভাই এএসআই শামিম উদ্দিন মারা গেলেন বৃহস্পতিবার (১৭ জুন)।

এই দুই পুলিশ কর্মকর্তার মামাতো ভাই ইব্রাহিম জানান, বড়ভাই এসআই শফিউদ্দিন নড়াইল সদর থানায় কর্মরত ছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি গত ১৭ ফেব্রয়ারি মারা যান। সেই শোক কাটিয়ে উঠতে না উঠতে ঠিক তিনমাস পর কুষ্টিয়া পুলিশে কর্মরত এএসআই শামীম উদ্দিন করোনা-পরবর্তী ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার মারা যান।

বৃহস্পতিবার দুপুরে চান্দুয়ালী বাজার সংলগ্ন বাড়িতে গিয়ে দেখা যায়, মানুষের তিল ধারণের ঠাঁই নেই। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ছাড়াও গ্রামবাসী এএসআই শামীম উদ্দিনের মরদেহ দেখার জন্য ছুটে এসেছেন।

প্রতিবেশীরা জানান, এএসআই শামীম উদ্দিন খুবই নম্র-ভদ্র ছিলেন। তার একটি শিশুসন্তান রয়েছে। মাত্র তিনমাসের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারটি শোকে মুহ্যমান।

রাজধানীতে চাকরি ছেড়ে বাদাম বিক্রি করছেন কলেজছা’ত্রী

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close