কিভাবে করা হয় সিরিয়ালের শু’টিং? লাইভে এসে দেখালেন সকলের প্রিয় মিঠাই! দারুন ভাইরাল ভিডিও।

কিভাবে করা হয় সিরিয়ালের শু’টিং? লাইভে এসে দেখালেন সকলের প্রিয় মিঠাই! দারুন ভাইরাল ভিডিও।

মিঠাই ধারাবাহিকের মাধ্যমে কিন্তু তার অভিনয় জগত শুরু হয়নি গত পাঁচ বছর ধরে তিনি বাংলা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত আছেন । ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে প্রথম অভিনয় করেন। তার পর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’,

‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি সিরিয়ালে দেখা যায় তাকে। পরবর্তীতে সুযোগ আসে ‘কনে বউ’-এর প্রধান চরিত্রে।এই ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই সুযোগ পান ‘মিঠাই’-এ।তবে তার এই অভিনয় জগতে আসার পিছনে তার বাবা মায়ের অবদান অনেকখানি । একজন গ্রামের সহজ সাদাসিদে মেয়ের শহরের একটি বড় লোক বাড়িতে বিয়ে হওয়ার পর গল্প দেখানো হয়েছে ।

মিঠাই মিষ্টি তৈরি করতে পারে ভালো করে । এবং সেই মিষ্টি জাদু বলেই কুপোকাত তার শ্বশুরবাড়ির লোকেরা । তাই তো শ্বশুরবাড়ি থেকে গেছে সে ধীরে ধীরে প্রিয় হয়ে উঠেছে বিশেষ করে দাদুর কাছে ।মিঠাই বিয়ে করেছে সিদ্ধার্থকে অর্থাৎ যার অভিনয় জগতে সিদ্ধার্থ কে । এবং বিয়ে করার পর থেকেই একের পর এক অন্য কোনো ঝা-মেলা লেগেই থাকে তাদের মধ্যে ।

তবে সম্প্রতি দাদুর কথা মতো ডি’ভোর্স পেপারে সাইন করেছে দুজনে । তবে অভিনয় জগতের পাশাপাশি সামাজিক মাধ্যমে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকে মিঠাই । এর আগে তার সক্রিয় তেমন ভাবে লক্ষ্য করা যায়নি । কিন্তু ইতিমধ্যে তিনি বাড়িয়ে চলেছেন তার সক্রিয়তা সোশ্যাল মাধ্যমে ।

বিভিন্ন রকম ভিডিও বা ছবি শেয়ার করে রীতিমতো ঘু-ম কে-ড়ে নেয় তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের । ইতিমধ্যে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেটি মূলত ইনস্টাগ্রাম রিল ভিডিও । সেই ভিডিওতে অভিনয় করে দেখিয়েছেন । কিভাবে তিনি অভিনয় করেন তার একটা পরিষ্কার চিত্র দেখা গেছে ।সেই ভিডিওর মাধ্যমে তার চোখের চাউনিতে কু-পোকা-ত হয়ে গেছে তরুণ প্রজন্মের বহু ছেলেরা ।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close