ডাক্তার দেখানো হলো না ২ শিশুর, বাসের ধাক্কায় নিহত ৪

ডাক্তার দেখানো হলো না ২ শিশুর, বাসের ধাক্কায় নিহত ৪

ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া নামক স্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় রোগীবাহী একটি সিএনজি উল্টে ভাই-বোনসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত ৪ জনকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।আজ সোমবার দুপুরে আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার রসুলপুর গ্রামের কুদ্দুছ মিয়ার ছেলে মোশারফ মিয়া (৩) তার মেয়ে শাহিনুর আক্তার রুপা (৭), তার ভাই জব্বার মিয়া(২৮), ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামের অজিত দাসের ছেলে মধু দাস (৩৫)। আহতরা হলেন রসুলপুর গ্রামের একই পরিবারের কুদ্দুছ মিয়া স্ত্রী বিলকিছ বেগম (৩০) ,রহমত আলীর ছেলে আব্দুল্লাহ (২২) বেজুড়া গ্রামের মৃত সরু মিয়ার ছেলে সিএনজি চালক কবির মিয়া (২৫) মাধবপুর পৌর শহরের ছালেক মিয়ার স্ত্রী মাহমুদা (৩২)।

স্থানীয় সূত্র জানায় উপজেলার রসুলপুর গ্রামের কুদ্দুছ মিয়ার অসুস্থ্য সন্তানকে ডাক্তার দেখানোর জন্য তার স্ত্রী ২ সন্তান ও ভাইসহ মাধবপুর হাসপাতালে সিএনজি যোগে যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী সাগরিকা পরিবহনের একটি যাত্রীবাস উল্লেখিত স্থানেসিএনজি অটোরিক্সার সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই কুদ্দুছ মিয়ার ছেলে মোশারফ ও মধু দাস নিহত হন। আহতদের উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাহিনুর আক্তার রুপা ও জব্বার মিয়াকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় ঘাতক বাসের চালক হাফিজ উদ্দিন (৪২) ও সহকারী লিটন মিয়া (৩৫) কে মাধবপুর থানা পুলিশ আটক করেছে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker