পরীমণির গাড়িসহ ১৬ আলামত ফেরত দেয়ার সুপারিশ

পরীমণির গাড়িসহ ১৬ আলামত ফেরত দেয়ার সুপারিশ

চিত্রনায়িকা পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত ফেরত দেয়ার সুপারিশ করা হয়েছে। এ নিয়ে আদালতে প্রতিবেদন দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় গ্রেপ্তার হওয়ার পর পরীমণির কাছ থেকে এগুলো জব্দ করা হয়। সোমবার (২৭ সেপ্টেম্বর) তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, রোববার (২৬ সেপ্টেম্বর) আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পরীমণির জব্দ করা ১৬টি আলামত ফেরত দেয়ার সুপারিশ করে প্রতিবেদন জমা দিয়েছেন।

এতে কাজী মোস্তফা কামাল জানান, চিত্রনায়িকাকে সেগুলো ফেরত দিলে মামলার তদন্ত ব্যাহত হবে না। গত ১৫ সেপ্টেম্বর আইনজীবী সৌরভী পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল ও ল্যাপটপসহ জব্দ করা অন্যান্য জিনিসপত্র ফেরত চেয়ে আদালতে আবেদন করেন।পরিপ্রেক্ষিতে বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির মালিকানা যাচাই এবং বাকি সব আলামতের বিষয়ে প্রতিবেদন জমার নির্দেশ দেন।

গত ৪ আগস্ট রাতে পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে তাকে আটক করা হয়। ওই সময় তার বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে অভিযোগ করা হয়। পরদিন র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর পরীকে গ্রেপ্তার দেখানো হয়।গ্রেপ্তারের পর ৩ দফায় মোট ৭ দিন পরীমণিকে রিমান্ডে নেয়া হয়। যা নিয়ে সর্বমহলে ঘোর সমালোচনা হয়। অবশেষে ২৭ দিন কারাভোগের পর জামিন পান তিনি।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close