এইচএসসি পাসে পিৎজা হাট ও কেএফসিতে চাকরি

এইচএসসি পাসে পিৎজা হাট ও কেএফসিতে চাকরি

শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ট্রান্সকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ট্রান্সকম ফুডস লিমিটেড লোকবল নিয়োগের জন্য অনলাইনে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দেশে আন্তর্জাতিক ফুড চেইন কেএফসি এবং পিৎজা হাট-এর মালিকানা প্রতিষ্ঠান ট্রান্সকম ফুডস।

প্রতিষ্ঠানটি পিৎজা হাট এবং কেএফসি-তে ‘টিম মেম্বার/রাইডার-রেস্টুরেন্ট’ পদে লোকবল নেবে। এ পদে ২৫ জনকে নিয়োগ দেবে ট্রান্সকম ফুডস। নারী/পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তদের ঢাকার মিরপুর/আদাবরস্থ কেএফসি/পিৎজা হাট শাখার অধীনে কাজ করতে হবে।

চাকরির বিবরণ/দায়িত্ব* গ্রাহক সেবার দায়িত্বের মধ্যে রয়েছে খাবারের অর্ডার নেওয়া, গ্রাহকদের প্রশ্নের উত্তর দেওয়া এবং ক্যাশ রেজিস্টারে গ্রাহকদের ফোন করা।* কিচেন এবং খাবার সরবরাহ সংশ্লিষ্ট কাজ করতে হবে। ময়দা প্রস্তুত করা, পিজ্জা রান্না করা ইত্যাদি। গ্রাহকদের দোরগোড়ায় অর্ডারকৃত খাবারমতো পৌঁছে দিতে হবে।

চাকরির ধরন ফুল টাইম, পার্ট টাইম যোগ্যতা এইচএসসি পাস। মোটরবাইক ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। ডিজিটাল ম্যাপস বোঝা এবং রাস্তা মনে রাখার ক্ষমতা।আবেদনের নিয়ম আগ্রহী প্রার্থীদের ১ কপি রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ইমেইল করতে হবে এই ঠিকানায় hr@tfl.transcombd.com। নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন এখানে। আবেদনের শেষ তারিখ ২৫ অক্টোবর, ২০২১।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close