ফুল-মিষ্টি নিয়ে বিসিএস উত্তীর্ণদের বাড়িতে ওসি

ফুল-মিষ্টি নিয়ে বিসিএস উত্তীর্ণদের বাড়িতে ওসি

বরগুনার আমতলীতে বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ পাঁচ শিক্ষার্থীর বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির হন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় উত্তীর্ণদের বাড়িতে যান। এসময় আবেগাপ্লুত হয়ে পড়েন শিক্ষার্থীদের স্বজনরা।৪২তম বিসিএসে (স্বাস্থ্য) উত্তীর্ণরা হন আমতলী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের লুনা বিনতে হক, তৃনা মণ্ডল, ৩ নম্বর ওয়ার্ডের তাওহিদুল ইসলাম, কুকুয়া গ্রামের কাওসার হোসেন ও গোজখালী গ্রামের সুরাইয়া মনি।

লুনা বিনতে হকের বাবা মোজাম্মেল হক বলেন, মেয়ে বিসিএসে উত্তীর্ণ হওয়ায় যতটা খুশি হয়েছি তার চেয়ে বেশি খুশি হয়েছি ওসি সাহেবের বাসায় বাসায় আসায়। ভাবতেই পারিনি পুলিশ এভাবে আমাদের সম্মানিত করবেন। সত্যিই আমরা ভাগ্যবান।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে লুনার মা আকলিমা বেগম বলেন, মেয়ের জন্য আজ আমাদের এত সম্মান। দোয়া করি তিনি যেন সব মা-বাবাকে এমন সম্মানিত করেন। পুলিশের এমন উদ্যোগে অন্যান্য শিক্ষার্থীরাও উৎসাহিত হবেন।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার জানান, এক উপজেলায় পাঁচ শিক্ষার্থী বিসিএসে উত্তীর্ণ হওয়া গৌরবের। বিষয়টি শুনে খুশি হয়ে তাদের স্বজনদের সঙ্গে সাক্ষাৎ করি।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close