‘লিটন আমাদের মূল খেলোয়াড়দের একজন’

‘লিটন আমাদের মূল খেলোয়াড়দের একজন’

খুব খারাপ সময় কাটাচ্ছেন লিটন কুমার দাস। রঙ্গিন পোশাকে মারকাটারি শুরু এনে দেওয়ার ক্ষেত্রে তার ওপরই দল নির্ভর করে। কিন্তু বিশ্বকাপে সেই লিটন যেন নিজেকে হারিয়ে ফেলেছেন। তার ব্যাটে আগের মতো শটের দ্যুতি নেই।

ধুঁকে ধুঁকে ব্যাটিং করেন। পাশাপাশি শ্রীলঙ্কার বিপক্ষে সুপার টুয়েলভের ম্যাচে দুটি ক্যাচ ফেলে খলনায়ক হয়ে গেছেন। এই খারাপ সময়ে দলের সবাই সমর্থন দিচ্ছেন লিটন দাসকে। লিটনকে চাঙ্গা করার কাজ চলছে।

আজ মঙ্গলবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে লিটনের সেই ক্যাচ মিস নিয়ে পেস বোলিং কোচ ওটিস গিবসন বলেন, ‘লিটন দাস আমাদের মূল খেলোয়াড়দের একজন। প্রথমত সে আমাদের সেরা ফিল্ডার। ফ্যাক্ট হচ্ছে একাধিক ক্যাচ মিস হয়েছে। কিন্তু দলে যে এতদিন যে অবদান রেখে এসেছে সে, তাতে তা ধ্বংস হয়ে যাচ্ছে না। অবশ্যই যে কেউ ক্যাচ ফেলতে পারে। এটা অনেক বেশি হাইলাইটেড হয়েছে কারণ এতে খেলার ফলাফলে প্রভাব পড়েছে।

’আগামীকাল ২৭ অক্টোবর বিকেল ৪টায় ইংল্যান্ডের বিপক্ষে নামবে বাংলাদেশ। তার আগে ভুলগুলো শুধরে নেওয়ার আশ্বাস দিলেন গিবসন, ‘সব ক্রিকেট ম্যাচেই কিছু সুযোগ ফসকে যায়। অবশ্যই খেলার ফলের সঙ্গে যুক্ত হয়ে যাওয়ায় এটা বেশি হাইলাইটেড হয়েছে।

কিন্তু আমরা ক্যাচিং অনুশীলন করছি। যখন ছেলেরা চাপের সময়ে খেলে তখন এসব ক্যাচ মিসের ঘটনা ঘটে। আমি বলছি না এটা উদ্বেগের। আমরা প্রতিদিনই খাটছি।’তথ্যসূত্র: কালের কণ্ঠ

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close