সমন্বিত তিন ব্যাংকের পরীক্ষা ৪ নভেম্বর, আসন বিন্যাস প্রকাশ

সমন্বিত তিন ব্যাংকের পরীক্ষা ৪ নভেম্বর, আসন বিন্যাস প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) তত্ত্বাবধানে ৫টি ব্যাংকের (সহকারী প্রকৌশলী-মেকানিক্যাল) লিখিত পরীক্ষা আগামী ৪ নভেম্বর অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২১ অক্টোবর) বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. আজিজুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমন্বিত ৩টি ব্যাংকে ‘ঊর্ধ্বতন কর্মকর্তা (সহকারী প্রকৌশলী-মেকানিক্যাল) ৩টি শূন্য পদে ২০০ নম্বরের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত ২ ঘণ্টাব্যাপী চলবে এ পরীক্ষা। রাজধানীর সেন্ট্রাল উইমেন্স কলেজ কেন্দ্রে রোল নম্বর ১০০১ থেকে ১৪২৬ পর্যন্ত প্রার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (https://erecruitment.bb.org.bd) এ ইতোমধ্যে আপলোড করা হয়েছে। প্রার্থীগণ পরীক্ষা শুরুর অব্যবহিত পূর্ব পর্যন্ত ওয়েবসাইট হতে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ০১ (এক) ঘন্টা পূর্বে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। প্রবেশপত্র ব্যতিরেকে কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।

প্রবেশপত্র (০১ কপি) ব্যতীত কোন ধরণের কাগজ, বই, মোবাইল ফোন, ক্যালকুলেটর (Scientific), স্মার্ট ওয়াচ বা অন্য কোন ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করা যাবে না। প্রবেশপত্রে কোনরূপ খসড়া বা কিছু লেখা যাবে না।

মাস্ক পরিধান ব্যতিরেকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করা যাবে না এবং কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে বিজ্ঞপিতে নির্দেশনা দেওয়া হয়েছে। সমন্বিত তিনটি ব্যাংক হলো: সোনালী ব্যাংক, রূপালী ব্যাংক ও প্রবাসী কল্যাণ ব্যাংক।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close