২৯ জনকে চাকরি দেবে ডিএফডি

২৯ জনকে চাকরি দেবে ডিএফডি

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টে (ডিএফডি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ০৪টি পদে ২৯ জনকে নিয়োগ দেবে। আগ্রহীরা আগামী ২২ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।প্রতিষ্ঠানের নাম: ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি)বিভাগের নাম: কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্সের কার্যালয় পদের নাম:

ড্রাইভার পদ সংখ্যা: ৪টি মাসিক বেতন: ৯,৩০০ থেকে ২২,৪৯০ যোগ্যতা: অষ্টম শেণি বা সমমান পাশ পদের নাম: অফিস সহায়ক পদ সংখ্যা: ১৪টি মাসিক বেতন:৮,২৫০ থেকে ২০,১০ যোগ্যতা: অষ্টম শেণি বা সমমান পাশ পদের নাম: নিরাপত্তা প্রহরী পদ সংখ্যা: ৮টি মাসিক বেতন: ৮,২৫০ থেকে ২০,১০ যোগ্যতা: অষ্টম শেণি বা সমমান পাশ পদের নাম: পরিচ্ছন্ন কর্মীদের সংখ্যা: ৩টি
মাসিক বেতন: ৮,২৫০ থেকে ২০,১০ যোগ্যতা: অষ্টম শেণি বা সমমান পাশ

পদের বিবরণ: চাকরির ধরন: অস্থায়ী প্রার্থীর ধরন: নারী-পুরুষ কর্মস্থল: যে কোনো স্থান বয়স: ২৫ মার্চ ২০২০ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৩২ বছর আবেদনের নিয়ম:আগ্রহীরা www.teletalk.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।আবেদনের শেষ সময়: আগামী ২২ নভেম্বর বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close