৩৮ জনকে চাকরি দেবে কর কমিশনারের কার্যালয়

৩৮ জনকে চাকরি দেবে কর কমিশনারের কার্যালয়

বাংলাদেশ অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, কর কমিশনারের কার্যালয় শূন্যপদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ৯ পদে ৩৮ জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আগ্রহীরা আগামী ২১ অক্টোবর থেকে আবেদন করতে পারবেন অনলাইনে। আবেদনের শেষ সময় আগামী ১০ নভেম্বর বিকাল ৫টা পর্যন্ত।

পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ৪ জন যোগ্যতা: যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমান ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে। মাসিক বেতন: ১২,৫০০ থেকে ৩০,২৩০ টাকা পদের নাম: সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ১ জন যোগ্যতা: যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমান ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে।

মাসিক বেতন: ১১,০০০ থেকে ২৬,৫৯০ টাকাপদের নাম: উচ্চমান সহকারী পদ সংখ্যা: ৪ জন যোগ্যতা: যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমান ডিগ্রি থাকতে হবে। মাসিক বেতন: ১০,২০০ থেকে ২৪,৬৮০ টাকা পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ৫ জন যোগ্যতা: যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমান ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে।

মাসিক বেতন: ১০,২০০ থেকে ২৪,৬৮০ টাকা পদের নাম: অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদ সংখ্যা: ৪ জন যোগ্যতা: যে কোনো বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাস। মাসিক বেতন: ৯,৩০০/- থেকে ২২,৪৯০/- পদের নাম: গাড়িচালক পদ সংখ্যা: ৩ জন যোগ্যতা: ৮ম শ্রেণি পাস। মাসিক বেতন: ৯,৩০০ থেকে ২২,৪৯০ টাকা পদের নাম: নোটিশ সার্ভার পদ সংখ্যা

: ২ জন যোগ্যতা: যে কোনো বোর্ড থেকে মাধ্যমিক পাস। মাসিক বেতন: ৮,২৫০ থেকে ২০,০১০ টাকা পদের নাম: অফিস সহায়ক পদ সংখ্যা: ১২ জন যোগ্যতা: যে কোনো বোর্ড থেকে মাধ্যমিক পাস। মাসিক বেতন: ৮,২৫০ থেকে ২০,০১০ টাকা পদের নাম: নিরাপত্তা প্রহরী পদ সংখ্যা: ৩ জন যোগ্যতা: যে কোনো বোর্ড থেকে মাধ্যমিক পাস। মাসিক বেতন: ৮,২৫০ থেকে ২০,০১০ টাকা

বয়স: আগ্রহী প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ হিসাবে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে ২০২১ সালের ১০ নভেম্বরে যাদের বয়স ১৮-৩০ বছর হবে তারাও আবেদন করতে পারবেন।

প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা http://tax1.teletalk.com.bd/ -এ ওয়েবসাইট থেকে আবেদনপত্র করতে পারবেন। আবেদনের শেষ সময়: আগ্রহীরা ২০২১ সালের ১০ নভেম্বর বিকাল ৫টা পর্যন্ত আবেদনপত্র পাঠাতে পারবেন।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close