৫২ পদে নিয়োগ দেবে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়

৫২ পদে নিয়োগ দেবে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৪ নভেম্বর পর্যন্ত। প্রতিষ্ঠানের নাম: খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় পদের সংখ্যা: ৫২টি কাজের ধরন:পূর্ণকালীন ও চুক্তিভিত্তিক কর্মস্থল: খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা পদের নাম: প্রধান প্রকৌশলী পদের সংখ্যা:

১টি মাসিক বেতন: ৫৬,৫০০ থেকে ৭৪,৪০০ টাকা। পদের নাম: পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) পদের সংখ্যা: ১টি মাসিক বেতন: ৫৬,৫০০ থেকে ৭৪,৪০০ টাকা। পদের নাম: সহকারী অধ্যাপক পদের সংখ্যা: ১৪টি মাসিক বেতন: ৩৫,৫০০ থেকে ৬৭,০১০ টাকা। পদের নাম: সহকারী পরিচালক (হিসাব) পদের সংখ্যা: ১টি মাসিক বেতন: ২৯,০০০ থেকে ৬৩,৪১০ টাকা।

পদের নাম: সহকারী রেজিস্ট্রারপদের সংখ্যা: ১টিমাকিস বেতন: ২৯,০০০ থেকে ৬৩,৪১০ টাকা।পদের নাম: প্রভাষকপদের সংখ্যা: ১৬টিমাকিক বেতন: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।পদের নাম: মেডিকেল অফিসারপদের সংখ্যা: ২টিমাকিক বেতন: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল)পদের সংখ্যা: ১টিমাসিক বেতন: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।

পদের নাম: সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)পদের সংখ্যা: ২টিমাসিক বেতন: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।পদের নাম: সহকারী ডাটাবেজ প্রোগ্রামারপদের সংখ্যা: ১টিমাসিক বেতন: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।পদের নাম: উন্নয়ন কর্মকর্তাপদের সংখ্যা: ১টিমাসিক বেতন: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।পদের নাম: শাখা কর্মকর্তাপদের সংখ্যা: ১টি মাসিক বেতন: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।

পদের নাম: হিসাবরক্ষণ কর্মকর্তা পদের সংখ্যা: ২টি মাসিক বেতন: ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা। পদের নাম: উপ-সহকারী প্রকৌশলী পদের সংখ্যা: ১টি মাসিক বেতন: ১৬,০০০ থেকে ৩৮,৬৪০ টাকা। পদের নাম: প্রশাসনিক কর্মকর্তা বা প্রশাসনিক কর্মকর্তা পদের সংখ্যা: ৩টি মাসিক বেতন: ১৬,০০০ থেকে ৩৮,৬৪০ টাকা।

পদের নাম: পিএ টু ভিসি বা সমমান পদের সংখ্যা: ১টি মাসিক বেতন: ১৬,০০০ থেকে ৩৮,৬৪০ টাকা। পদের নাম: নার্স বা ব্রাদার্স পদের সংখ্যা: ২টি মাসিক বেতন: ১৬,০০০ থেকে ৩৮,৬৪০ টাকা। পদের নাম: ইমাম পদের সংখ্যা: ১টি মাসিক বেতন: ১৬,০০০ থেকে ৩৮,৬৪০ টাকা। আবেদন প্রক্রিয়া: আগ্রহীরা

২০ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.kau.edu.bd ) থেকে আবেদন করতে পারবেন। আবেদনের বিজ্ঞপ্তি দেখতে এখনে ক্লিক করুন। আবেদন ফি: ১০০০ টাকা

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close