৮১৪৪ সিনিয়র স্টাফ নার্স নিয়োগে সুপারিশ পিএসসির

৮১৪৪ সিনিয়র স্টাফ নার্স নিয়োগে সুপারিশ পিএসসির

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্সের (১০ম গ্রেড) শূন্যপদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এতে ৮ হাজার ১৪৪ জনকে নিয়োগের জন্য সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগের জন্য বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক গৃহীত নিয়োগ পরীক্ষার ভিত্তিতে রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীদের কর্ম কমিশন সাময়িকভাবে মনোনয়ন প্রদান করেছে। তবে তথ্যবিভ্রাট এবং প্রশাসনিক কারণে ১৫ প্রার্থীর সুপারিশ স্থগিত রাখা হয়েছে।

এ বিষয়ে নির্ধারিত তারিখের মধ্যে প্রয়োজনীয় সনদ, তথ্য ও ডকুমেন্টস উপস্থাপনের জন্য সংশ্লিষ্ট প্রার্থীদের যথাসময়ে নির্দেশনা প্রদান করা হবে।পিএসসি জানিয়েছে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রের সঙ্গে প্রদত্ত তথ্য, ডকুমেন্টস, সনদ ইত্যাদি

বিজ্ঞাপনের শর্তে এবং আবেদনপত্রে প্রদত্ত অঙ্গীকারনামার ভিত্তিতে কর্ম কমিশন প্রার্থীদের এই শর্তে সাময়িকভাবে সুপারিশ করেছে যে নিয়োগের পূর্বে নিয়োগকারী কর্তৃপক্ষ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রার্থীদের সনদ, ডকুমেন্টস ও কাগজপত্রের সত্যতা যাচাইপূর্বক নিশ্চিত হয়ে চূড়ান্ত নিয়োগ প্রদান করবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রকাশিত ফলাফলে কোনো উল্লেখযোগ্য ভুলত্রুটি পরিলক্ষিত হলে, তা সংশোধনের ক্ষমতা কর্ম কমিশন সংরক্ষণ করে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close