উপাধ্যক্ষ ও হিসাবরক্ষক নেবে নিউ মডেল ডিগ্রি কলেজ

নিউ মডেল ডিগ্রি কলেজ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি দুই পদের জন্য ২ জনকে শূন্য পদে নিয়োগ দেবে। বাংলাদেশের সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন। চাকরি ইচ্ছুক প্রার্থীগন অনলাইনে আবেদন করতে পারবেন।পদের নাম: উপাধ্যক্ষ পদের সংখ্যা: ১টি যোগ্যতা: জাতীয় বিশ্ববিদ্যালয়ের

সর্বশেষ নিয়োগ বিধি (সংশোধিত-২০১৯) এবং শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারীকৃত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ মোতাবেক নির্ধারিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশী নাগরিকগণের কাছ থেকে উপাধ্যক্ষ (শূন্য) পদে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম: হিসাবরক্ষক পদের সংখ্যা: ১টি
যোগ্যতা: প্রার্থীকে হিসাববিজ্ঞান/ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে। শিক্ষা জীবনে কোন তৃতীয় বিভাগ/ শ্রেণি গ্রহণযোগ্য নয়। হিসাব সফটওয়ার ও কম্পিউটার পরিচালনায় দক্ষ ও কমপক্ষে ৫ বছরে অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর। বেতন-ভাত আলোচনা সাপেক্ষে (কলেজ অর্থায়নে) এবং পদটি এমপিওভুক্ত হবে না।

আবেদন করবেন যেভাবে:আগ্রহী প্রার্থীদেরকে আবেদনপত্রের সাথে অধ্যক্ষ, নিউ মডেল ডিগ্রি কলেজ, ঢাকা এর অনুকুলে ১,০০০/- (এক হাজার) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য), দুই কপি ছবি, জাতীয় পরিচয় পত্র, সকল একাডেমিক ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত

ফটোকপি বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে হাতে হাতে কিংবা ডাক/কুরিয়ারযোগে অধ্যক্ষ বরাবর পৌঁছাতে হবে। চাকুরীরত প্রার্থিদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। কর্তৃপক্ষ ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদন বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close