এক বছরের সন্তানকে নিয়ে ফের বিয়ের পিঁড়িতে পূজা!

এক বছরের সন্তানকে নিয়ে ফের বিয়ের পিঁড়িতে পূজা!

দেখতে দেখতে এক বছর হয়ে গেলো অভিনেত্রী পূজা ব্যানার্জির ছেলের বয়স। এবার ছেলেকে সঙ্গে নিয়েই আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। আগামী ১৫ নভেম্বর গোয়াতে হতে যাচ্ছে পূজার বিয়ের আনুষ্ঠানিকতা।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে একথা জানান অভিনেত্রী নিজেই।গত বছর অক্টোবর মাসে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন পূজা। অনেক বছর ধরে কুণাল ভার্মার সঙ্গে প্রেম করলেও,অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারটি সবার কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন তিনি। তবে অভিনেত্রীর পরিকল্পনা

ছিল গত বছর ১৫ এপ্রিল জমজমাটভাবে বিয়ে করার। কিন্তু করোনার কারণে বিয়ের অনুষ্ঠান বাতিল হয়।অন্তঃসত্ত্বা অবস্থাতেই কুণালের সঙ্গে আইনি বিয়ে করেছিলেন পূজা। মনের মধ্যেই লুকিয়ে রেখেছিলেন বাহারি বিয়ের অনুষ্ঠানের ইচ্ছে। ছেলে এখন একটু বড় হয়েছে।করোনা পরিস্থিতিও অনেকটা ঠিকঠাক।

তাই আর দেরি না করে, নভেম্বরেই বিয়ের অনুষ্ঠানের ব্যবস্থা করে ফেললেন পূজা ও কুণাল।সংবাদমাধ্যমকে পূজা জানিয়েছেন,গোয়ায় বিয়ের অনুষ্ঠান হবে ছিমছামভাবে। পরিবারের লোকজন ও নিকট বন্ধুরা থাকবেন। তবে আমার আর কুণালের ইচ্ছে আছে মুম্বাইতে গিয়ে একটি পার্টি দেওয়ার।টলিউডে বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে পূজাকে। যার মধ্যে দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ জনপ্রিয়। অন্যদিকে টেলিভিশনেও বেশ পপুলার পূজা। ‘দেব কা দেব মহাদেব’ ধারাবাহিকে পূজার অভিনয় নজর কেড়েছিল।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close