প্রাথমিকে আরও ৩২ হাজার শিক্ষক নিয়োগ ডিসেম্বরে: প্রতিমন্ত্রী

প্রাথমিকে আরও ৩২ হাজার শিক্ষক নিয়োগ ডিসেম্বরে: প্রতিমন্ত্রী

আগামী ডিসেম্বর মাসে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরও ৩২ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

মঙ্গলবার (৯ নভেম্বর) মুন্সিগঞ্জের সিরাজদিখানে প্রাথমিক শিক্ষা বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ভবিষ্যত প্রজন্মের জন্য আমাদের আরও শ্রম দিতে হবে। বঙ্গবন্ধুর কন্যা আমাকে জাতি গঠনের যে মহান দায়িত্ব দিয়েছেন, সে দায়িত্ব আমি পালন করে যাচ্ছি। শুধু আপনাদের সহযোগিতা প্রয়োজন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) স্নেহাশীষ দাশের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক ইফতেখার হোসেন, সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, মুন্সিগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মাসুদ ভুইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন, সিরাজদিখান থানার ওসি মো. বোরহান উদ্দিন, প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুলসহ জেলার ৬টি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তাগণ।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button
Close
Close