শাহজালাল ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

শাহজালাল ইসলামী ব্যাংক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত। শাহজালাল ইসলামী ব্যাংক স্মার্ট, দক্ষ, এনার্জেটিক ও দক্ষ লোক খুঁজছে। প্রতিষ্ঠানের অডিট অ্যান্ড ইন্সপেকশন, কম্প্লায়েন্স অ্যান্ড মনিটরিং শাখায় জনবল নিয়োগ দেবে।

পদে নাম: অফিসার। পদের সংখ্যা: নির্ধারিত না। কাজের ধরন: পূর্ণকালীন। চূড়ান্ত নিয়োগ প্রাপ্তদের কর্মস্থল হবে করপোরেট হেড অফিস, ঢাকায় আবেদন যোগ্যতা: প্রার্থীদের অবশ্যই পোস্ট গ্রাজুয়েট ডিগ্রি ধারী হতে হবে। কমার্স ব্যাকগ্রাউন্ডের ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। তাছাড়া সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এই পাঁচ বছরের মধ্যে ২ বছর যেকোনো স্বনামধন্য বাণিজ্যিক ব্যাংকে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

অডিট ও ইন্সপেকশন বিভাগে কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সিএ/ এসিসিএ/আইসিএমএ আংশিক বা পুরোপুরি সম্পন্ন হলে অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়াও ৩০ নভেম্বর ২০২১ তারিখের মধ্যে বসয়সসীমা ৪০ বছর। প্রার্থীদের জেনারেল ব্যাংকিং, ইনভেস্টমেন্ট, ফরেন ট্রেড অপারেশন বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। ভ্যাট, টেক্সেশন অডিট কনসেপ্ট ও টেকনিক্যাল বিষয়ে দক্ষতা থাকতে হবে। বিশেষ করে সমস্যা সমাধানে পটু হতে হবে।

বিভিন্ন ধরনের মাল্টি টাস্ক সম্পর্কে ধারণা থাকতে হবে। মাসিক বেতন ও সুযোগ সুবিধা: ব্যাংকের নিয়ম অনুসারে আকর্ষণীয় বেতন ভাতা প্রদান করা হবে। সঙ্গে অন্যান্য বোনাস ও ফান্ডের সুবিধাতো আছেই আবেদনের যেভাবে:
আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।

তবে সিভি ডাকযোগেও পাঠানো যাবে। এক্ষেত্রে সিভি পাঠাতে হবে হিউম্যান রিসোর্সেস ডিভিশন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, করপোরেট হেড অফিস, শাহজালাল ইসলামী ব্যাংক, লেভেল১১, প্লট-৪ গুলশান এভিনিউ, ঢাকা ১২১২ এই ঠিকানায়। আবেদনের শেষ সময়: প্রার্থীরা আবেদন করতে পারবেন ১৫ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত। ডাকযোগে সিভি পাঠানোর সময় অবশ্যই সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close