শুক্রবার একই দিনে ২৬ প্রতিষ্ঠানের চাকরির পরীক্ষা

শুক্রবার একই দিনে ২৬ প্রতিষ্ঠানের চাকরির পরীক্ষা

একই দিনে একাধিক চাকরির পরীক্ষার ঢেউ এখনো থামেনি। এরই ধারাবাহিকতায় আগামী শুক্রবার (৫ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৬টি চাকরির পরীক্ষা। রাজধানীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পরীক্ষাগুলো অনুষ্ঠিত হবে। এসব চাকরির পরীক্ষাগুলোর মধ্যে ১৭টি সকালে আর ৯টি বিকালে অনুষ্ঠিত হবে।

এক নজরে দেখে নিন চাকরির পরীক্ষা নেওয়া প্রতিষ্ঠানগুলোর নাম- যে সব প্রতিষ্ঠানে পরীক্ষা সকালের শিফটে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো, কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-১৪, স্থানীয় সরকার বিভাগ, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ,

অর্থনৈতিক সম্পর্ক বিভাগ, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ, এটর্নি জেনারেলের কার্যালয়, শ্রম আদালত, সিলেট; বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট, খাদ্য অধিদপ্তর,

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এবং ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

বিকালে শিফট সমন্বিত ৭ ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠান, পল্লী উন্নয়ন একাডেমী, শ্রম আদালত, সিলেট (২য় শিফট), বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (২য় শিফট) এবংসড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ (২য় শিফট)।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close