স্বপ্নের বিসিএস দিয়ে ফেরা হলো না চবি ছাত্র তৌহিদের

স্বপ্নের বিসিএস দিয়ে ফেরা হলো না চবি ছাত্র তৌহিদের

স্বপ্ন ছিল বিসিএস ক্যাডার হওয়ার। সেই স্বপ্ন পূরণ করতেই ঢাকা আসে তৌহিদ। তবে ৪৩তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথেই লাশ হতে হলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্র তৌহিদুল ইসলাম জিহাদকে।

মঙ্গলবার (২ নভেম্বর) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল থানার কাজীর শিমলার দুলালবাড়ি এলাকায় বাস-পিকআপের মাঝে পড়ে তৌহিদুলসহ দুুজন নিহত হয়েছেন। তৌহিদুল ইসলাম জিহাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ২০১৫-১৬ সেশনের ছাত্র। তার বাড়ি জামালপুর সদর উপজেলার খরখরিয়া এলাকায়। তিন ভাইয়ের মধ্যে বড় ভাই ফিরোজ মোর্শেদ ও ছোট ভাই তৌহিদুল ইসলাম জিহাদ।

জিহাদের চাচাত ভাই মোহাম্মদ তন্ময় জানান, জিহাদের ইচ্ছা ছিল বিসিএস পরীক্ষা দিয়ে প্রশাসন ক্যাডারে কাজ করার। কিন্তু সেই ইচ্ছা আর পূরণ হলো না। গত শুক্রবার বিসিএস প্রিলিমিনারি দিয়ে আজ বড় ভাইকে নিয়ে ঢাকা থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলো।

এ সময় কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই তারা দু’জনেই মারা যান। আমরা থানা থেকে লাশ ময়নাতদন্তের জন্য মেডিক্যালে নিয়ে এসেছি। সেখান থেকে আনার পরেই জানাজা হবে।

এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি মো. মাইন উদ্দিন জানান, কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। তবে ঘটনার পর থেকেই চালক পলাতক রয়েছে। নিহত দুই ভাইয়ের লাশ থানায় আছে। দ্রুত পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button
Close
Close