৩ পদে নিয়োগ দেবে ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি

৩ পদে নিয়োগ দেবে ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের আওতাধীন ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি জনবল নিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তিন পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে পারবেন অনলাইনে। আবেদনের শেষ সময় আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত।

পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা (গ্রেড-৯)
পদ সংখ্যা: ৩ জন আবেদনের যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জীবপ্রযুক্তি সংশ্লিষ্ঠ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। মাসিক বেতন: ২২,০০০-৫৩,০৬০ পদের নাম: হিসাব সহকারী (গ্রেড-১১) পদ সংখ্যা: ১ জন আবেদনের যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

মাসিক বেতন: ১১,০০০-২৬,৫৯০ দের নাম: ল্যাবরেটরি অ্যাটেনডন্ট (গ্রেড ১৯) পদ সংখ্যা: ১ জন আবেদনের যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাস হতে হবে। মাসিক বেতন: ৮,৫০০-২০,৫৭০ বয়স: আগ্রহী প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ হিসাবে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে।

প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা http://nib.teletalk.com.bd/ -এ ওয়েবসাইট থেকে আবেদনপত্র ও নিয়োগ প্রত্র দেখতে পারবেন।আবেদনের শেষ সময়: ১২ ডিসেম্বর ২০২১ বিকাল ৫টা পর্যন্ত।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button
Close
Close