ব্র্যাক ব্যাংকে সিনিয়র ম্যানেজার পদে চাকরির সুযোগ

বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি কোর সিস্টেমে জনবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় আগামী ১১ ডিসেম্বর পর্যন্ত। বিজ্ঞপ্তি অনুসারে ব্র্যাক ব্যাংক তাদের সিনিয়র ম্যানেজার পদে দক্ষ লোক নিয়োগ দেবে। চূড়ান্ত নিয়োগ প্রাপ্তদের কাজ করতে হবে ব্যাংকটির ঢাকাস্থ শাখায়। কাজের ধরন হবে পূর্ণকালীন। তবে এই পদে কতজন নিয়োগ দেবে, সেটা বিজ্ঞপ্তিতে উল্লেখ নেই।

পদের নাম : সিনিয়র ম্যানেজার। আবেদন যোগ্যতা : মাস্টার্স পাস। তবে সিএস/সিএসই/ইসিই/ইটিই/ইইই অথবা সমমান বিষয়ে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করলেও আবেদন করা যাবে। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীদের আইবিএম, ওরাকল, রেদহাট, মাইক্রোসফট, এফফাইফ, নেটঅ্যাপ, ইএমসি প্রতিষ্ঠান থেকে ওএমই সার্টিফিক থাকতে হবে। এছাড়াও ওইএম এর ওপর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে ব্র্যাক ব্যাংকের ক্যারিয়ার বিষয়ক পোর্টালে। আবেদন করার জন্য ক্লিক করুন এখানে। আবেদন করা যাবে ১১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত। বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button
Close
Close