সরকারি ৪ ব্যাংকে আরও ৫৩৪ শূন্য পদে নিয়োগ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ৪টি ব্যাংকে আরও ৫৩৪টি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এসব ব্যাংকে মোট দুটি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। পদগুলো হলো সিনিয়র অফিসার (আইটি) ও অফিসার-রুরাল ক্রেডিট (আরসি)। আজ বুধবার সন্ধ্যায় বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে আলাদাভাবে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একটি বিজ্ঞপ্তিতে বলা হয়, সিনিয়র অফিসার (আইটি) পদে ২২২ জন নেওয়া হবে। এর মধ্যে জনতা ব্যাংকে ১১৪টি, অগ্রণী ১০০টি, বাংলাদেশ ডেভলপমেন্ট ব্যাংকে ১টি এবং বাংলাদেশ কৃষি ব্যাংকে ৭টি। একেকটি পদের জন্য আবেদন ফি ২০০ টাকা। আবেদন করা যাবে এ বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে।

আরেকটি বিজ্ঞপ্তিতে বলা হয়, জনতা ব্যাংকের অফিসার (আরসি) পদে ৩১২ জন নেওয়া হবে। এ পদের জন্যও আবেদন ফি ২০০ টাকা। আবেদন করা যাবে এ বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে।এর আগে সকালে ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ৮টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠান ৪ হাজার ৫৫২ কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এসব ব্যাংকে মোট তিনটি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। পদগুলো হলো অফিসার (ক্যাশ), অফিসার (জেনারেল) ও সিনিয়র অফিসার (জেনারেল)।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button
Close
Close