আমেরিকায় সমুদ্র সৈকতে বালির মধ্যে একটি অদ্ভুত ছবি দিয়েছেন অভিনেত্রী নাফিজা হাজান

তারা সবাই দেশের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী। সারা বছরই গল্পের নানান চরিত্রের বাইর অভিনয় করে থাকেন। গল্পের প্রয়োজনে একের পর এক চরিত্র বদলাতে থাকেন। কিন্তু একবার ভেবে দেখুন এই নাটক বা চলচ্চিত্রের বাইরের জীবনটা কেমন তাদের। পাঠক হয়তো ভাবছেন অবাক হবার মতো মনে হয় কিছু লিখেতে যাচ্ছি। আসলে তা নয় আর সব সাধারণ মানুষের মতোই তাদের জীবন। তবে ভক্তদের কারণে বা ব্যস্ততার কারণে খুব বেশি একটা বাসার বাইরে বের হওয়া হয় না তাদের।

বা তারা ইচ্ছা করলেও পারেন না জনসাধারণের সামনে যেতে। ফেসবুকের জনপ্রিয়তার এই সময়ে এসে বেশ কিছু ছবি পাওয়া গেছে। যে ছবিগুলোকে তারকাদের অন্যরকম সময়ের অন্যরকম ছবি বলা যায়। সেই ছবিগুলো ফেসবুকে পোস্ট করার পর অনেকেই আলোচনা করেছেন ছবিগুলো নিয়ে। এমন কিছু ছবি এর পাঠকের জন্য প্রকাশ করা হলো। অভিনেতা ইরফান সাজ্জাদের এই ছবিটি নিয়ে কিন্তু এখন বেশ আলোচনা চলছে। আমেরিকায় সমুদ্র সৈকতে বালির মধ্যে একটি অদ্ভুত ছবি দিয়েছেন অভিনেত্রী নাফিজা হাজান।

ছবিটি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে। এই সময়ের জনপ্রিয় অভিনেতা অপূর্ব তার সন্তান আয়েশকে ভেঙাচ্ছেন। এটা বলা যায় বাবা সন্তানের খুনসুটি। চিত্রনায়িকা পরীমণি গাছের আম গাছে রেখেই খেয়ে ফেলছেন কিন্তু কাঁচা আমটা বোধয় অনেক টক ছিল। আর তাইতো তার মুখের ভাবটা এমন হয়ে গিয়েছে। অভিনেত্রী ভাবনা তার বোন ও মাকে নিয়ে সুইমিং পুলে গোসল করছেন।

হুট করেই মায়ের কাঁধে চরে বসলেন এই অভিনেত্রী। মৌসুমী হামিদ এমনিতেই লম্বা অভিনেত্রী। কিন্তু কুয়াকাটায় তার থেকেও উচুঁতে থাকা নৌকার নিচে দাঁড়িয়ে ছবি তুলেছেন। আয়না না থাকলে হয়তো বোঝাই যেত না যে এটা মেহজাবিন আর সঙ্গে তার বান্ধবী। এই ছবিটিও ফেসবুকে বেশ আলোচিত হয়েছে।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close