চার নম্বর বিয়ে করবেন শ্রাবন্তী!

ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে আলোচনার-সমালোচনার কমতি নেই। অভিনয়ের চেয়ে তার ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেন্দের আগ্রহের মাত্রাটা একটু বেশিই। বুধবার (৫ জানুয়ারি) সোশ্যাল অ্যাকাউন্টে কালো শাড়ি পরা ছবি শেয়ার করেন শ্রাবন্তী। কালো সিকোয়েন্সের শাড়িতে নিজেকে ঢেকেছেন তিনি।

কার্লি চুলে কিছুটা বাদামি রঙও দিয়েছেন। সেই চুলের মাঝে সিঁথি, আর সিঁথিতে সিঁদুর। এমন আকর্ষণীয় রূপে দেখা দিয়েছেন এই অভিনেত্রী। তবে তার মোহময়ী রূপের চেয়ে সিঁথির সিঁদুর নিয়ে বেশি চর্চায় নেমেছেন নেটিজেনরা। অনেকেই আক্রমণাত্মক মন্তব্যের করছেন কমেন্ট বক্সে। আবার কেউ কেউ শ্রাবন্তীর রূপের প্রশংসাও করেছেন।কেউ মন্তব্য করেছেন, ‘চার নম্বর বিয়ে করে রেকর্ড করবেন শ্রাবন্তী’, কেউ প্রশ্ন তুলেছেন, ‘তৃতীয় বিয়ে তো ভেঙে গেছে।

তাহলে সিঁদুর কার জন্য?’ আবার কেউ লিখেছেন, ‘নতুন স্বামীর জন্য সময়’। কেউ শ্রাবন্তীর রূপের প্রশংসাও করেছেন। এক ভক্ত লিখেছেন, ‘শীতকে টেক্কা দেয়ার জন্য যথেষ্ঠ উষ্ণ ছবি’, আরেকজন লিখেছেন, ‘মাই ব্ল্যাক কুইন’। শ্রাবন্তী অবশ্য কারো মন্তব্যেই প্রতিক্রিয়া জানাননি। সম্প্রতি ওম সাহানি ও শ্রাবন্তীর বরবউ বেশে একটি ছবি ব্যাপক ভাইরাল হয়। সকলেই ভেবেছিলেন শ্রাবন্তী হয়ত এবার চতুর্থ বিয়ে করে নিলেন। তবে না, আগামী ছবির ঝলক ছিল এটি। যে সিনেমাটির নাম ‘ভয় পেয়ো না’। এতে তার বিপরীতে অভিনয় করছেন ওম। উল্লেখ্য, ইতোপূর্বে তিনটি বিয়ে করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি।

২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। সেই সংসারে বিচ্ছেদ হয় ২০১৬ সালে। একই বছর তিনি মডেল কৃষাণ বিরাজের সঙ্গে ঘর বাঁধেন। কিন্তু সেই ঘর এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন অভিনেত্রী। বছর খানেক আগেই এই সংসার ছেড়ে এসেছেন শ্রাবন্তী। তবে এখনো তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্তভাবে কার্যকর হয়নি।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close